যৌন জীবনের তাক লাগানো ১০টি তথ্য

যৌনতা নিয়ে মানুষের জানার কোনও শেষ নেই। স্বাভাবিক শরীরবৃত্তীয় ঘটনা এটি। ফলে, না জানাটাই অপরাধ। যদিও যৌনতার মধ্যে কী শুধুই শারীরিক চাহিদা! না। কারণ নিত্যনতুন গবেষণায় উঠে আসে একাধিক তথ্য। আর তা অবশ্য যৌন সংক্রান্ত। যদিও এই সমস্ত তথ্যের মধ্যে রয়েছে এমন কিছু তথ্য রয়েছে যা জেনে রাখাটা জরুরি। আর সেরকম ১২টি তথ্য গোনিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো।

১. যখন কোন যুগল এক অপরজনকে চুম্বন দেয় তখন তারা একে অপরের সঙ্গে ১০ মিলিয়ন এবং ১ মিলিয়ন ব্যাকটেরিয়া বিনিময় করে।

২. গড়ে ২০ থেকে ৭০ বছর বয়সের মাঝে একজন মানুষ ৬০০ ঘন্টা সময় যৌন মিলনের পিছনে ব্যয় করে।এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয়ক ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি ঠিকানা:


কবিরাজঃ তপন দেব’এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে নারী ও পুরুষের যাবতীয় গোপন রোগ সহ, যে কোন রোগের চিকিৎসা দেওয়া হয়। এবং দেশেও বিদেশে ঔষধ পাঠানো হয়। যোগাযোগ, ঢাকা খিলগাও, মোবাইল ০১৮২১৮৭০১৭০ ।


৩. যৌন মিলন এক ধরণের ভালো ব্যায়াম। এক ঘন্টায় প্রায় ৩৬০ ক্যালরি বার্ন হয়। ৪. যারা অতিরিক্ত কাজের চাপ, চিন্তা এবং হতাশায় ভোগে তাদের মাঝে সেক্স আসক্তি বেশি হয়। এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয়ক ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি ঠিকানা:

৫. গড়ে একজন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রতি সাত সেকেন্ডে একবার সেক্সের কথা চিন্তা করেন। ৬. এক চা চামচ বীর্যতে ৩০০ মিলিয়ন শুক্রাণু, জিঙ্ক এবং ক্যালসিয়াম, দাঁতের ক্ষয় রোধ করে এবং সাত ক্যালরি থাকে। ৭. বীর্যপাতের বেগ ২৮ মাইল পার ঘন্টা প্রায়।

৮. পুরুষের অরগ্যাসম প্রায় ৬ সেকেন্ড পর্যন্ত স্থায়ী হতে পারে। ৯. ৩২ বছর বয়সে মহিলাদের ক্লিটোরিস বয়ঃসন্ধি থেকে প্রায় চার গুন বেড়ে যায়। ১০. যখন মহিলারা উত্তেজিত হন তখন তাদের স্তন প্রায় ২৫% প্রশস্ত হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*