প্রিয়াঙ্কার বিয়ের ঘোষণা দেবেন মা?

প্রেমিক মার্কিন পপ তারকা নিক জোনাসকে নিয়ে মুম্বাই ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গতকাল বৃহস্পতিবার রাতে মুম্বাই বিমানবন্দরে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিক জোনাসকে দেখা যায়। এই বলিউড তারকা ভেবেছিলেন, সবার চোখকে ফাঁকি দিয়ে তিনি প্রেমিককে নিয়ে গাড়িতে গিয়ে উঠে পড়বেন। কিছুটা সফল হলেও পুরোপুরি সফল হতে পারেননি প্রিয়াঙ্কা। পাপারাজ্জিরা মুহূর্তেই টের পেয়ে যায়। আর পাপারাজ্জিদের দেখে দ্রুত গাড়ির কাচ তুলে দেন প্রিয়াঙ্কা। বিমানবন্দর থেকে তাঁরা চলে যান জুহুতে। সেখানে ভারসোভা এলাকায় গত বছর ১০০ কোটি রুপি মূল্যের একটি বাংলো কিনেছেন প্রিয়াঙ্কা। এই বাংলাতে রয়েছে ১৫টি শোয়ার ঘর। মুম্বাইয়ে এই বাংলোতেই থাকবেন নিক জোনাস।

এরই মধ্যে সংবাদমাধ্যম জানতে পেরেছে, প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার সঙ্গে দেখা করতে মুম্বাই এসেছেন নিক জোনাস। তাঁকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য আগামী কয়েক দিনের মধ্যে মুম্বাইয়ে প্রিয়াঙ্কা জমকালো পার্টির আয়োজন করবেন। ভারসোভা এলাকায় প্রিয়াঙ্কার বাংলোতে হবে এই পার্টি। সেখানে নিজের পরিবারের উল্লেখযোগ্য ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হবে। থাকবেন বলিউডের মানুষজনও।

গতকাল বৃহস্পতিবার রাতে মুম্বাই বিমানবন্দরের বাইরে গাড়িতে প্রিয়াঙ্কা চোপড়া ও অন্যরা
গতকাল বৃহস্পতিবার রাতে মুম্বাই বিমানবন্দরের বাইরে গাড়িতে প্রিয়াঙ্কা চোপড়া ও অন্যরা
আরও শোনা যাচ্ছে, এই পার্টিতেই হয়তো নিক জোনাস আর প্রিয়াঙ্কার সম্পর্ক কিংবা তাঁদের বিয়ের ঘোষণা দেবেন মধু চোপড়া।

এদিকে প্রিয়াঙ্কা চোপড়ার ব্যাপারে নিক জোনাস কথা বলেছেন যুক্তরাষ্ট্রে নিজের পরিবারের সঙ্গে। তিনি বাকি জীবন প্রিয়াঙ্কার সঙ্গে কাটানোর ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। তাঁর এই ইচ্ছার ব্যাপারে সম্মান জানিয়েছেন পরিবারের সদস্যরা। এখন প্রিয়াঙ্কা চোপড়ার পরিবারের মানুষজন তাঁকে গ্রহণ করলে আর কোনো বাধা থাকবে না।

গত বুধবার নিউইয়র্কে আয়োজিত ফোর্বস উইমেনস সামিটে নিজের বিয়ে নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘আমি ৩০ বছর পার করে ফেলেছি। বিয়ের বয়স অনেক আগেই হয়েছে। কিন্তু আমার মা আমাকে বলেছেন, আজকের এই অবস্থানে আসতে তোমাকে যে কঠিন পরিশ্রম করতে হয়েছে, এই পরিশ্রমের কদর যে করবে, এমন কাউকে খুঁজে পেলে বিয়ে করো।’

প্রমোদতরিতে বন্ধুদের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
প্রমোদতরিতে বন্ধুদের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস
নিজের বিয়ে নিয়ে মায়ের সঙ্গে আলাপ হয়েছে প্রিয়াঙ্কার। ইতিমধ্যে নিক জোনাস প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ইনস্টাগ্রামে। প্রিয়াঙ্কাকে নাকি তিনি তাঁর সঙ্গে যুক্তরাষ্ট্রে স্থায়ী হওয়ার প্রস্তাব দেন।

মার্কিন গণমাধ্যমগুলো এখন প্রিয়াঙ্কা আর নিক জোনাসের প্রেম নিয়ে সরব। থেমে নেই ভারতীয় গণমাধ্যমও। এই প্রেমের গুঞ্জন ছড়াতে শুরু করে গত বছর মে মাস থেকে। তখন মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ও নিক প্রথমবারের মতো হাঁটেন রেড কার্পেটে। কিন্তু তখন নিজেদের সম্পর্কের কথা তাঁরা বেমালুম এড়িয়ে গেছেন।

এখনো যে স্বীকার করছেন, তা নয়। এক মাস ধরে ঘন ঘন দেখা যাচ্ছে দুজনকে। সামাজিক যোগাযোগমাধ্যমে অনুভূতি প্রকাশের ক্ষেত্রেও ইদানীং তাঁরা কোনো বাধা মানছেন না। কিছুদিন আগে মার্কিন গায়ক নিকের এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে হাতে হাত ধরে হাজির হন মিস চোপড়া। সেখানে বাইরের লোক বলতে এক প্রিয়াঙ্কাই ছিলেন। সেখানে নিকের পরিবারের সবার সঙ্গে বেশ ভাব জমাতে দেখা যায় তাঁকে। এর আগে নিকের সঙ্গে যুক্তরাষ্ট্রে এক প্রমোদতরিতেও বেড়িয়ে এসেছেন। নৈশভোজ আর কেনাকাটা করতে তো অহরহই দেখা যাচ্ছে দুজনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*